Share

টপিক: ১ম : লেডি গাগা,জাস্টিন বিবার, ওবামাকে সফল করেছে গোপন সংগঠন ইলুমিনাতি।

ইলুমিনাতিরা প্রথমে পেগান ছিল। আর তারা পৃথিবীর জন্যে নিষিদ্ধ ছিল। শুধু জাপানই তাদের দেশে এই পেগানদের ৩৫ বার নিষিদ্ধ করা হয়ছিল।

তাই কেউ কেউ দ্বিতীয় বিশ্বযুদ্ধে জাপানের এই অবস্থার কারণ হিসেবে মনে করেন। যাইহোক সেটা এক বিরাঠ ইতিহাস।খ্রিষ্টান পোপরা পেগানদের নিষিদ্ধ করেন।

তারপর ঘোষনা করা হয় তাদের পাওয়া মাত্র জালিয়ে হত্যা করার। তারপর ইউরোপে কয়েকশ পাদ্রিদের জীবন্ত জালিয়ে হত্যা করা হয়। কারণ ওরা পেগানদের দলে যোগ দিয়েছিল। যারা শয়তান পূজারী।

তারপর তারা সারা পৃথিবী থেকে গা ঢাকা দেয় এবং গোপনে তাদের কার্যক্রম অব্যাহত রাখে। তাদের কাজই হল শয়তান পূজা এবং ব্লাক ম্যাজিক বা কাল জাদু চর্চা।আর এদের অধিকাংশই ইহুদি।

যাইহোক,

নেপুলিয়নের সময় তারা ষড়যন্ত্রের মাধ্যমে খ্রিষ্টান পোপকে হত্যা করায় এবং তাদের একজনকে পোপ নিযুক্ত করায়। যিনি তাদের ব্যপারে শিতিলতা দেখান এবং তাদের কার্যক্রম অব্যাহত থাকে।

যাইহোক,

তারা ইহুদিদের মাথায় এটাই ঢুকিয়ে দিয়েছিল যে, তারাই হল পৃথিবী পরিচালনার একমাত্র উত্তরাধিকারী। কারণ সুলায়মান বা সুলেমন ছিলেন তাদের বংসের আর তিনি ছিলেন সারা পৃথিবীর বাদশা। তারপর তারা মনে করে সুলেমন এমনিতেই শাসন করেন্নি।

নিশ্চই তিনি কিছু অর্জন করেছিলেন, যার ধরুন তিনি সারা দুনিয়ার শাসক হওয়ায় সক্ষম হয়েছিলেন।

খ্রিষ্টানরা যখন সুলেমন টেম্পল ভেংগে ফেল্ল তখন তারা গুপনে ঐ টেম্পলে লোক পাটিয়ে ওখান থেকে কাবাহালা সংগ্রহ করেছে, যে কাবাহালা সুলেমন গুপন করে রেখেছিলেন।

যারা ছিল শয়তানদের যাদুর বই, উনার রাজ্যের শয়তানরা জাদু চর্চা করত।

যাক এসব কথা,

এক কথায় বর্তমান দুনিয়ার কলকাটি তারাই পরিচালনা করে, ডেমুক্রেসি তাদেরি তৈরী, ওয়াসিংটন ডিসি তাদের ফরমুলায় তৈরী হয়ছিল। তারাই আব্রাহাম লিংকনকে হত্যা করিয়েছিল,

তারাই জন কেনেডিকে হত্যা করিয়েছিল। তারাই টাইটানিক ডুবিয়েছিল।

সর্বশেষ সম্পাদনা করেছেন জহুরুল (2015-April-22 08:46(am))