Share

টপিক: আপনার সাইটে বসান সেহরী ইফতারের সময়সূচি ২০১৬

দেখতে দেখতে বছর ঘুরে আবার চলে এল রহমত,মাগফেরাত, নাজাত এর মাস রমজান। আর সেইসাথে যথারীতি আমিও হাজির আপনাদের জন্য ইফতার ও সেহরির উইজেট এবং প্লাগীন নিয়ে।

যা দিয়ে খুব সহজেই আপনারা আপানাদের সাইটে বসিয়ে নিতে পারবেন ইফতার ও সেহরির সময়সূচী যা প্রতিদিন অটোমেটিক আপডেট হয়ে যাবে।

যাহোক এবার দেখি আসি উপায়ঃ
যারা ওয়ার্ডপ্রেস ইউজ করে তারা খুব সহজেই এই প্লাগীন টি ইউজ করে উইজেট অথবা শর্টকোডের মাধ্যমে আপনার সাইটে বসাতে পারেন। আর যারা ওয়ার্ডপ্রেস বাদে অন্য সিএমএস ইউজ করেন  তারা খুব সহজেই জাভাস্ক্রিপ্টের মাধ্যমে আপনার সাইটে বসাতে পারবেন।
দুই পাশে বর্ডার সহ উইজেটটি সাইটে বসাতে এখানে যান এবং  Get Widget এ ক্লিক করুন। একটা মডাল ওপেন হবে, ওখান থেকে কোডটা কপি করে আপনার সাইটের HTML সাপোর্টেড এরিয়াতে পেস্ট করলেই হয়ে যাবে।

অন্যান্য ডিজাইনের উইজেট পেতে এখানে ক্লিক করুন।

স্ক্রিনশট দিলামঃ

https://ps.w.org/bangla-al-quran/assets/screenshot-2.png?rev=1431765



ধন্যবাদ সাইফুল বিডি ভাইকে। ওনি চমত্কার আইডিয়া দিয়ে কাজটাকে আরও সহজ ও সুন্দর করে দিয়েছেন।

এছাড়া প্লাগীনটি ডেভলপের সময় ডিজাইন নিয়ে সাহায্য করেছেন তৌহিদুল ইসলাম হিমেল, কয়েকটি গুরুত্বপূর্ণ ত্রুটি ধরিয়ে দিয়েছেন এস এম তৌহিদ এবং হোসেন তারেক। তাদেরকে  ধন্যবাদ happy

আর Studio Arrival টিম তো সাথে ছিলই।

আশা করি পবিত্র রমজানে আপনার সাইটকে রমজানের সাজে সাজিয়ে নিতে প্লাগীন এবং স্ক্রিপ্টটা আপনাদের কাজে লাগবে। smile প্লাগীন ইনস্টলে কিংবা কোড বসাতে গিয়ে কারও কোন সমস্যা হলে আমাকে টিউমেন্টে জানাবেন।
বিঃদ্রঃ প্রতিদিন ইফতারের পর পরবর্তি দিনের সেহরী ও ইফতারের সময় আপডেট হবে।

ফোরামে আছি ।